সংবাদ শিরোনাম:
জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ
গোপালপুরে গাছ চাপায় কৃষকের মৃত্যু

গোপালপুরে গাছ চাপায় কৃষকের মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক গোপালপুর : টাঙ্গাইলের গোপালপুর উপজেলার আলমনগর ইউনিয়নের বাগুয়াটা গ্রামে গাছের নিচে চাপা পড়ে নূর মোহাম্মদ (৫২) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। সে মৃত কাশেম শেখের ছেলে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় মোহাম্মদ মন্টু জানান, রবিবার (৮ নভেম্বর) সকালে নূর মোহাম্মদ গাছ কাটার জন্য নদীর পাড়ে যায়। সেখানে গাছটি কাটার পর সেই গাছ তার ওপর এসে পড়ে।

এসময় সে ডাক চিৎকার করলে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা এগিয়ে এসে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত নূর মোহাম্মদ স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য আত্নীয় স্বজন রেখে গেছেন। নূর মোহাম্মদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

স্থানীয়ভাবে তার যানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840